ঢাকা, শনিবার ২৫ নভেম্বর ২০১৭  ,
০৯:৫১:২০ জুন  ২১, ২০১৭ - বিভাগ: খেলা


রোনালদোর পর্তুগালের সামনে আজ রাশিয়া

Image

ফিফা কনফেডারেশনস কাপে প্রথম ম্যাচে সেভাবে জ্বলে উঠতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। জিততে পারেনি তার দল পর্তুগালও। নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ পর্তুগালের সামনে স্বাগতিক রাশিয়া। আজ দলকে প্রথম জয়ের স্বাদ দিতে পারবেন সিআর-সেভেন?


মস্কোর স্পার্তাক স্টেডিয়ামে পর্তুগাল-রাশিয়া ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় আজ রাত ৯টায়। ম্যাচটি টেলিভিশনে সরাসরি দেখা যাবে সনি সিক্স ও টেন টু চ্যানেলে।

প্রথম ম্যাচে মেক্সিকোর বিপক্ষে রোনালদো ছিলেন গোলহীন, ২-২ গোলের ড্রয়ে জয়হীন থাকে তার দল। তবে রাশিয়ার শুরুটা হয়েছে দুর্দান্ত। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে ‘এ’ গ্রুপে সবার ওপরে আছে ২০১৮ বিশ্বকাপের আয়োজকরা। আজ তাই কিছুটা হলেও নির্ভার থাকবে স্বাগতিক দল।

অন্যদিকে পর্তুগালের ওপর থাকবে জয়ের চাপ। কিন্তু এমন গুরুত্বপূর্ণ ম্যাচে রোনালদো নির্ভার হয়ে খেলতে পারবেন তো? রিয়াল মাদ্রিদ তারকার মাঠের বাইরের সময়টা যে ভালো যাচ্ছে না। মাথায় ওপরে ঝুলছে স্পেনের কর কর্তৃপক্ষের দায়ের করা কর ফাঁকির মামলা। যে মামলায় রোনালদোকে ৩১ জুলাই স্পেনের আদালতে হাজিরা দিতে। পর্তুগিজ ফরোয়ার্ড কনফেডারেশনস কাপে মনোযোগ দিতে পারছেন তো?

পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস অবশ্য জানালেন, কনফেডারেশনস কাপেই পূর্ণ মনোযোগ রোনালদোর। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে পর্তুগিজ কোচ বলেছেন, ‘আগামীকাল (আজ) আমাদের খুবই গুরুত্বপূর্ণ একটা ম্যাচ আছে। ম্যাচটা নিয়ে ছেলেরা মনোযোগী, ক্রিস্টিয়ানো রোনালদো অত্যন্ত মনোযোগী।’

পর্তুগিজ ডিফেন্ডার পেপের দাবিও কোচের মতোই, ‘ক্রিস্টিয়ানো এমন একজন খেলোয়াড়, যে পর্তুগালকে সাহায্য করতে অনুপ্রাণিত। যা সে সব সময় করে এসেছে।’

তথ্যসূত্র : মেইল অনলাইন।

খেলা'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি