ঢাকা, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭  ,
১৫:৪৬:৩৯ জুন  ১৯, ২০১৭ - বিভাগ: বিনোদন সময়


নায়িকা থেকে গায়িকা নার্গিস

Image

অভিনেত্রী নার্গিস ফাখরি। রকস্টার সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। গত কয়েক মাস ধরে লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন এ অভিনেত্রী।


ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি তার মিউজিক ভিডিওর প্রচারণার জন্য ভারতে এসেছেন নার্গিস। ‘হাবিতান বিগাড় দি’ শিরোনামের ইন্দো-কানাডিয়ান এই গানের মধ্য দিয়ে গায়িকা হিসেবে অভিষেক হচ্ছে এ অভিনেত্রীর।

গানটি লিখেছেন কুমার। গানটিতে আরো দেখা যাবে ‘আজ ফির পিনে কা তামান্না হ্যায়’ খ্যাত গায়ক-সুরকার পরিচয় এবং রেগে শিল্পী কার্ডিনাল অফিশ্যালকে, যিনি প্রায় সময় গায়ক অ্যাকনের সঙ্গে গান করে থাকেন। গানে নার্গিসকে পাঞ্জাবি কোরাস গাইতে শোনা যাবে।

জানা যায়, পরিচয় দুটি গানের সংগীতায়োজন করে লস অ্যাঞ্জেলেসে পাঠিয়েছিলেন। এর মধ্যে একটি বেছে নেন নার্গিস। এরপর টরোন্টোর সিএন টাওয়ারসহ বিভিন্ন স্থানে গানটির দৃশ্যায়ন করা হয়।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘গানটিতে পশ্চিমা ফ্লেভার দেয়ার জন্য নার্গিস ও পরিচয়ের সঙ্গে কানাডিয়ান র‌্যাপ লিজেন্ড কার্ডিনালকে রেকর্ড এবং ভিডিওর জন্য নেয়া হয়েছে।’

হিন্দি ও পাঞ্জাবি ভাষায় খুব একটা পারদর্শী নন নার্গিস। গানে তার উচ্চারণ যেন ঠিক থাকে এ জন্য অনেকবার রিহার্সেল করেছেন এ অভিনেত্রী। ‘মূল কোরাসটির জন্য তিনি ১০০ বার টেক দিয়েছেন কারণ তিনি পাঞ্জাবি গানের কথাগুলো ঠিক বুঝতে পারছিলেন না। তবে তিনি পরিচয়ের কাছ থেকে প্রতিটি শব্দের সঠিক উচ্চারণ শিখে নিয়েছেন।’ বলেন সূত্রটি।

এটি ছাড়া আরো একটি গানে কণ্ঠ দিচ্ছেন নার্গিস-পরিচয়। পরের গানটিতে তুলনামূলক বেশি গাইবেন নার্গিস। খুব শিগগির একটি ক্লাবে তাদের গান নিয়ে লাইভ পারফরম্যান্স করবেন নার্গিস-পরিচয়।

বিনোদন সময়'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি