ঢাকা, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭  ,
১৫:২৩:০৬ জুন  ১৪, ২০১৭ - বিভাগ: রাজনীতি


ফখরুলসহ ৩৬ নেতা-কর্মীর বিরুদ্ধে শুনানি পিছিয়েছে

Image

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৩৬ নেতা-কর্মীর বিরুদ্ধে একটি মামলায় অভিযোগ গঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়েছে। আগামী ৫ সেপ্টেম্বর শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত।


বুধবার পল্টন থানায় বিস্ফোরক আইনের একটি মামলায় অভিযোগ গঠনের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ আদালতে হাজির হতে পারেননি। তাদের পক্ষে সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ এবং তাহেরুল ইসলাম তৌহিদ সময়ের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার ৪র্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ জাহিদুল কবির সময়ের আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠনের শুনানির দিন ৫ সেপ্টেম্বর ঠিক করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালের ২ মার্চ বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ শেষে আসামিরা শান্তিনগর ও চামেলীবাগের টুইন টাওয়ারের সামনে চলাচলরত যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগে করেন। এ ছাড়া পাঁচটি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

ঘটনার দিনই পল্টন থানার উপপরিদর্শক হাবিবুর রহমান বাদী হয়ে বিএনপির ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। ২০১৫ সালের ১১ মে ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক মামলাটিতে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

রাজনীতি'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি